বাঘায় স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ

বাঘায় স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৬, ২০:৫৮:১৪
বাঘায় স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+
রাজশাহীর বাঘায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে তিন দিন আটকে রেখে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় ওই স্কুলছাত্রী বন্দীদশা থেকে কৌশলে পালিয়ে থানায় হাজির হয়েছে।
 
ওই ছাত্রীর বরাত দিয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ বলেন, মেয়েটির বাড়ি উপজেলার বেঙগাড়ী গ্রামে। অভিযুক্ত হানা মিয়ার (৪৭) বাড়িও একই গ্রামে। শনিবার সকালে মায়ের ওপর অভিমান করে ওই ছাত্রী বাড়ি ছাড়ে। হানা মিয়া তাকে ঢাকায় চাকরি দেয়ার নাম করে গোপনে বাড়ি থেকে নিয়ে যান।
 
এরপর হানা মিয়া ওই ছাত্রীকে নিয়ে বাঘা বাস টার্মিনাল এলাকার একটি বাড়িতে ওঠেন। সেখানে তিনদিন আটকে রেখে তাকে ধর্ষণ করা হয়। পরে বুধবার সন্ধ্যায় ওই ছাত্রী কৌশলে বাড়ি থেকে পালায়। এরপর একজন ভ্যানচালকের সহায়তায় সে থানায় আসে।
 
ওসি জানান, ওই ছাত্রী থানায় আসার পরই হানা মিয়াকে আটক করতে অভিযান চালানো হয়। কিন্তু হানা মিয়া ওই বাড়ি থেকে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। অন্যদিকে মেয়েটির অভিভাবকদেরও খবর পাঠানো হয়েছে। তারা এলে থানায় মামলা হবে। আর নির্যাতিত ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হবে।
 
বিবার্তা/রিমন/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com