সাবেক প্রেমিকার প্রতিশোধ!

সাবেক প্রেমিকার প্রতিশোধ!
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৬, ২১:২৩:০৮
সাবেক প্রেমিকার প্রতিশোধ!
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
দীর্ঘদিনের প্রেম। কিন্তু পূর্ণতা পায়নি। প্রেমিক তাকে বাদ দিয়ে অন্য এক রমনীকে বিয়ে করেছে। অথচ প্রেমিকার বিয়েতে বাদ সাধছেন। 
 
সাবেক প্রেমিক ইমরানের বিরুদ্ধে এমন অভিযোগ এনে নতুন প্রেমিকের সহায়তায় তাকে হত্যার চেষ্টা চালিয়েছেন সাহিদা আক্তার। 
 
বৃহস্পতিবার সন্ধ্যায় বান্দরবান জেলা সদর থেকে ১৫ কিলোমিটার দূরে ন্যাচারাল পার্কে এ হত্যাচেষ্টার ঘটনা ঘটে। ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত ইমরান (২৭) হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়াছে।
 
ন্যাচারাল পার্কের কর্মচারীরা জানান, সন্ধ্যার দিকে হঠাৎ করে আর্ত চিৎকার শুনে তারা এগিয়ে যান। এ সময় তারা একজন নারী ও একজন পুরুষকে পালিয়ে যেতে দেখে ধরে ফেলেন। পরে রক্তাক্ত অবস্থায় আহত ইমরানকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয় এবং আটককৃত দুজনকে পুলিশে সোপর্দ করা হয়।
 
বান্দরবান সদর হাসপাতালের কর্মরত চিকিৎসকরা জানান, আহতের শরীরে কয়েকটি গভীর আঘাত লাগায় তার অবস্থা সংকটাপন্ন। সে কারণে প্রাথমিক চিকিৎসার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
 
এদিকে হত্যা চেষ্টার অভিযোগে আটক করে বান্দরবান থানায় নিয়ে আসা সাহিদা আকতার (২২) সাংবাদিকদের জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে ইমরান নামের এই যুবক তার সাথে দীর্ঘ দিন প্রেম করেন। কিন্তু তাকে বিয়ে না করে অন্য একজনকে বিয়ে করেন ইমরান। 
 
এ অবস্থায় সাহিদা নিজেও আরেক যুবকের সাথে প্রেম করে বিয়ে করতে গেলে ইমরান তাতে বাধা দিচ্ছে। এ কারণে নতুন প্রেমিক রুবেল হোসেনকে নিয়ে ইমরানকে হত্যার উদ্দেশ্যেই ন্যাচারাল পার্কে নিয়ে আসা হয়।
 
সাহিদা জানান, তারা দু’জনেই ইমরানকে হত্যার উদ্দেশ্যে একটি ধারালো দা দিয়ে আঘাত করেছেন। তবে আটক রুবেল হোসেন এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।
 
ইমরান ও সাহিদার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ধর্মপুর গ্রামে। রুবেল হোসেনের বাড়ি একই উপজেলার ক্যওচিয়া গ্রামে।
 
আহত ইমরান হোসেন জানান, সকালে সাহিদার ফোন পেয়ে দুপুরের পর একই টেক্সিতে চেপে তারা ন্যাচালাল পার্কে আসেন। কিছুক্ষণ কথা বলার পর রুবেলের সহযোগিতায় সাহিদা তাকে উপুর্যপুরি কোপাতে থাকেন। কিছুক্ষণ আত্মরক্ষার চেষ্টা করে পরে লোকজনের সহায়তার জন্যে সে চিৎকার করে।
 
বিবার্তা/রোকন/কাফী
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com