ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৮

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৮
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৬, ১১:৫৫:৫১
ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৮
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় আজ শুক্রবার সকাল ১০টার দিকে সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, এ পর্যন্ত  আটটি লাশ উদ্ধার করা হয়েছে।
 
উপজেলার ইসলামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। তবে নিহতদের মধ্যে সবাই মাইক্রোবাসের যাত্রী ছিল। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।
 
ওসি হুমায়ুন কবির জানান, সকালে সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিজয়নগর উপজেলার শশই এলাকায় অপর দিক থেকে আসা সিলেটগামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে মাইক্রোবাসের ভিতরে থাকা ৭ যাত্রী ঘটনাস্থলেই মারা যায় ও ৪ জন গুরুতর আহত হয়। পরে হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ হাইওয়ে থানায় নেয়া হয়েছে বলেও জানান তিনি।
 
তিনি আরো জানান, দুর্ঘটনার সময় মহাসড়কের দু’পাশে যানজটের সৃষ্টি হলে হাইওয়ে পুলিশ ও বিজয়নগর থানা পুলিশের সহযোগিতায় রাস্তায় যান চলাচল স্বাভাবিক করা হয়।
 
বিবার্তা/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com