বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২

বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৬, ১১:২০:৪১
বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
বগুড়া জেলার শেরপুর উপজেলার মির্জাপুর আমবাগান এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ২৫জন। এ দুর্ঘটনা ঘটে রবিবার রাত পৌনে তিনটার সময় ঢাকা-বগুড়া মহাসড়কে। দুর্ঘনায় হতাহতদের নাম পরিচয় এখন জানা যায়নি।  
 
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা সোহেল জানান, রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ইউনাইটেড পরিবহনের একটি বাস (চট্টমেট্রো-ব-১১-০২৯৬) রাত পৌনে তিনটার দিকে আমবাগান এলাকায় এসে অন্যদিক থেকে লোহার অ্যাঙ্গেল বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। সংঘর্ষ লাগার পর ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছে একজন ও আহত হয় ২৬জন। 
 
আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে সোমবার ভোরে আহতের মধ্যে একজনের মৃত্যু হয়েছে শজিমেক হাসপাতালে। ট্রাকটি পালিয়ে যাওয়ার কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি বলে এ কর্মকর্তা জানান। বাকি আহতদের মধ্যে দুজনের অবস্থা অনেক আশঙ্কাজনক বলে শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িকত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিচালক (টিএসআই) শাহ আলম জানান।  
 
বিবার্তা/জেমি/জিয়া 
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com