‘কিরণমালায়’ প্রাণ গেল কিশোরীর

‘কিরণমালায়’ প্রাণ গেল কিশোরীর
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৬, ১৫:১৩:৫৫
‘কিরণমালায়’ প্রাণ গেল কিশোরীর
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+
বোনের বাচ্চা কাঁদছিল। আর ছোট বোন ভারতীয় সিরিয়াল কিরণমালা দেখছিল। তাই ছোট বোনের ওপর রেগে তাকে মারধর শুরু করেছিলেন বড় বোন। এ সময় পালাতে গিয়ে ইটের ওপর পড়ে বুকে চোট পায় ছোট বোন। আর এতেই মৃত্যু হয় তার। বুধবার সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আঁচুয়া কসাইপাড়া গ্রামে এমন ঘটনা ঘটেছে।
 
মৃত কিশোরীর নাম তানজিলা খাতুন (১২)। সে উপজেলার মাটিকাটা গ্রামের জেনারুল ইসলামের মেয়ে। বড় বোনের ধাওয়া খেয়ে পড়ে গিয়ে তার মৃত্যু হওয়ায় পুলিশ তার বড় বোনকে আটক করেছে।
 
স্থানীয়রা জানান, বেশ কিছু দিন আগে তানজিলার মা হেরোইনসহ পুলিশের হাতে গ্রেফতার হন। এরপর থেকে কিশোরী তানজিলা আঁচুয়া কসাইপাড়া গ্রামে তার দুলাভাই হারুন বাবুর বাড়িতে থাকতো।
 
বুধবার সকালে ওই কিশোরী পাশের বাড়িতে ভারতীয় টিভি সিরিয়াল ‘কিরণমালা’ দেখছিল। আর তার বড় বোন শিল্পী খাতুন (২০) সাংসারিক কাজে ব্যস্ত ছিলেন। কিন্তু তার শিশু সন্তান কোলে ওঠার জন্য কাঁদছিল। এ সময় তানজিলা বাড়িতে না থাকায় শিল্পী তার ওপর ক্ষিপ্ত হন। পরে তিনি পাশের বাড়ি গিয়ে ছোট বোন তানজিলাকে মারপিট শুরু করেন।
 
এক পর্যায়ে তানজিলা পালাতে গিয়ে ইটের ওপর পড়ে। এতে সে বুকে আঘাত পেয়ে গুরুতর আহত হয়। এ সময় তানজিলাকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
গোদাগাড়ী থানার ওসি হিফজুল আলম মুন্সি বলেন, এটি ঠিক হত্যা নয়, অপমৃত্যু। আমরা ওই কিশোরীর লাশ উদ্ধার করে থানায় নিয়েছি।
 
ওসি আরো জানান, বড় বোন শিল্পীর ধাওয়া খেয়ে পড়ে গিয়ে তানজিলার মৃত্যু হওয়ায় তাকে আটক করা হয়েছে। তবে তার ব্যাপারেও এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।
 
বিবার্তা/রিমন/জেমি/রয়েল
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com