কুষ্টিয়ায় আ.লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়ায় আ.লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ২
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৬, ১০:০৩:৫৩
কুষ্টিয়ায় আ.লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার ঝাউদিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ইমান আলী (৪০) ও শাহাবুদ্দিন (৪৫) নামে দুই ব্যক্তি নিহত এবং উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

শনিবার সকালে সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে দফায় দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, এলাকার আধিপত্য ও বিল দখল নিয়ে শনিবার ভোরে ঝাউদিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা কেরামত আলীর লোকজন পরাজিত চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বখতিয়ার হোসেনের সমর্থকদের ওপর অতর্কিত হামলা করে। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।

ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে ইমান আলী নামের এক ব্যক্তি ফলাবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। এছাড়া শাহাবুদ্দিন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মারা যান। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২০ জন। এসময় বাড়িঘরে হামলার পাশাপাশি লুটপাটও চালানো হয়েছে।

আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি চালিয়েছে। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

ঝাউদিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই দিলিপ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষে নিহতদের লাশ ঘটনাস্থলে আছে। নিহত ইমান আলী ওই এলাকার কিতাব আলীর ছেলে।

বিবার্তা/শরীফুল/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com