চারঘাটে ডাল মিলে ডাকাতি: আটক ৪

চারঘাটে ডাল মিলে ডাকাতি: আটক ৪
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৬, ১৩:৩৯:৫৫
চারঘাটে ডাল মিলে ডাকাতি: আটক ৪
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+
রাজশাহীর চারঘাট উপজেলার তালতলা এলাকায় একটি ডাল মিলে ডাকাতির ঘটনা ঘটেছে। 
 
রবিবার গভীর রাতে ডাকাতির এ ঘটনা ঘটে। পরে ডাকাতি করে পালানোর সময় একটি ট্রাক ও একটি মোটরসাইকেলসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ।
 
আটকরা হলেন- খুলনার তেরখাদা উপজেলার আদমপুর গ্রামের মুকিদুর রহমানের ছেলে খোকন আলী (২৮), ময়মনসিংহ সদর থানার খামারতরী গ্রামের শমশের আলীর ছেলে আতাউর রহমান (২৭), রাজশাহীর পুঠিয়া উপজেলার কুঠিপাড়া গ্রামের আমজাদ আলীর ছেলে আসাদুল হক ওরফে আসাদ (৩০) এবং একই উপজেলার মাইপাড়া গ্রামের আবদুস সাত্তারের ছেলে আসাদুল হক ওরফে রানা (২৮)।
 
চারঘাট থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, রবিবার রাতে ১৩/১৪ জনের একটি ডাকাতদল উপজেলার তালতলা এলাকার ‘জামান সটিং অ্যান্ড ডাল মিলে’ ডাকাতি করে। তারা দুটি ট্রাকে মশুরের ডাল ভর্তি করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ সড়কের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসায়। পরে সোমবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার হলিদাগাছি এলাকা থেকে জনতার সহায়তায় চার ডাকাতকে আটক করা হয়। উদ্ধার করা হয় ডালের বস্তাভর্তি একটি ট্রাক। এসময় ডাকাতদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও আটক করা হয়।
 
ওসি আরও জানান, ডাকাতির ঘটনায় মিল মালিক শহীদুজ্জামান সজল থানায় একটি মামলা করেছেন। বাকি ডাকাতদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। ডালভর্তি আরেকটি ট্রাক উদ্ধার করতেও পুলিশ কাজ শুরু করেছে।
 
বিবার্তা/রিমন/নাজিম
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com