শুটিং বিহীন চঞ্চল চৌধুরীর ৪০ দিন!

শুটিং বিহীন চঞ্চল চৌধুরীর ৪০ দিন!
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৬, ২৩:৩২:৫১

শুটিং বিহীন চঞ্চল চৌধুরীর ৪০ দিন!
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+
ঈদের আগে সর্বশেষ গত ৯ সেপ্টেম্বর একটি নাটকের শুটিং করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী। এরপর আর কোন নাটকের শুটিং করেননি তিনি। এর একমাত্র কারণ ‘আয়নাবাজি’। চঞ্চল চৌধুরী অভিনীত অমিতাভ রেজা পরিচালিত সিনেমা ‘আয়নাবাজি’ মুক্তি পাচ্ছে আসছে ৩০ সেপ্টেম্বর। আর তাই সিনেমাটির প্রচারণার বিভিন্ন ধরনের কাজে অংশগ্রহণের জন্য ঈদের পর আর কোন নাটকের শুটিং-এ অংশ নিচ্ছেন না চঞ্চল চৌধুরী। কিন্তু তাতে কী থেমে নেই তার কাছে আসা বিভিন্ন নাটকের প্রস্তাব। কিন্তু আপাতত সহাস্যে ফিরিয়ে দিচ্ছেন সেসব প্রস্তাব। আগামী ১৯ অক্টোবর পর্যন্ত কোন শুটিং-এ অংশ নিতে পারছেন না চঞ্চল। 
 
আগামী ২ অক্টোবর পর্যন্ত তিনি ‘আয়নাবাজি’র প্রচারণায় অংশ নেবেন। এরইমধ্যে তিনি বিভিন্ন টিভি, জাতীয় দৈনিক, অনলাইন সংবাদ মাধ্যম, রেডিওতে ‘আয়নাবাজি’র প্রচারণায় অংশগ্রহন করেছেন। পাশাপাশি বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে নানান প্রতিষ্ঠানেও সিনেমাটি দেখার জন্য দর্শককে সরাসরি অনুরোধ করছেন চঞ্চল চৌধুরী। শুধু তাই নয় নিজের ফেসবুকেও বেশ সরব এখন তিনি নিজের ছবির প্রচারণা নিয়ে। ‘আয়নাবাজি’ সিনেমায় ছয়টি ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। 
 
চঞ্চল চৌধুরী বলেন,‘ অমিতাভ রেজা অনেক কষ্ট করে, শ্রম দিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন। তার সততা এবং সর্বোচ্চ নিষ্টা দিয়েই তিনি এটি নির্মাণ করেছেন। সবমিলিয়ে একটি অসাধারণ সিনেমা হয়েছে এটি। পাশাপাশি আমার নায়িকা নাবিলার প্রথম সিনেমা এটি। নাবিলাও খুব ভালো করেছে। সবমিলিয়ে আমি এটুকু বলতে পারি যে যারা একবার হলে যাবেন তারা দ্বিতীয়বা, তৃতীবারও হলে যাবার আগ্রহ প্রকাশ করবেন। ’ এদিকে আগামী ১ ও ২ অক্টোবর রাজধানীর বিভিন্ন হলে হলে গিয়ে সিনেমাটি উপভোগ করবেন চঞ্চল চৌধুরী। আসছে ৩ অথবা ৪ অক্টোবর আমেরিকার উদ্দেশ্যে রওয়ানা হবেন। সেখানে তিনি লস এ্যাঞ্জেলস, ডালাস ও নিউইয়র্কে তিনটি ভিন্ন শো’তে অংশগ্রহণ করবেন। পাশাপাশি আসছে ১৪ অক্টোবর থেকে আমেরিকার সিয়াটোল’-এ শুরু হচ্ছে ‘সাউথ এশিয়ান ফিল্ম ফ্যাস্টিভ্যাল’। সেখানে উদ্বোধনী দিনে প্রদর্শিত হবে চঞ্চল অভিনীত ‘আয়নাবাজি’।
 
 এরপর আসছে ১৯ অথবা ২০ অক্টোবর দেশে ফিরেই তিনি নাটকে অভিনয়ে ফিরবেন। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ সিনেমাতে অভিনয়ের জন্য চঞ্চল চৌধুরী জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এতে তার বিপরীতে ছিলেন ফারহানা মিলি। উল্লেখ্য ‘আয়নাবাজি’র গল্প লিখেছেন গাউসুল আজম শাওন ও অমন বিশ্বাস এবং আমেরিকাতে তিনটি শো’তে চঞ্চল চৌধুরীর সহশিল্পী হিসেবে থাকবেন শাহনাজ খুশী।  
 
ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার
 
বিবার্তা/ইফতি
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com