ধোনির স্ত্রীর বিয়ের পোশাকে কিয়ারা

ধোনির স্ত্রীর বিয়ের পোশাকে কিয়ারা
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৬, ১২:৫৫:৪৮
ধোনির স্ত্রীর বিয়ের পোশাকে কিয়ারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে মহেন্দ্র সিংহ ধোনির জীবন কাহিনী নিয়ে নির্মিত বায়োপিক ছবি ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। যা বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত ছবিগুলোর মধ্যে অন্যতম হবে বলে কলাকুশলিদের বিশ্বাস। এতে ধোনির চরিত্রে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। আর ধোনির স্ত্রী সাক্ষীর ভূমিকায় দেখা যাবে কিয়ারা আদভানিকে।
 
তবে মজার ব্যাপার হলো, বিয়েতে সাক্ষী যেরকম পোশাকে সেজেছিলেন, ছবিটির জন্য ঠিক তেমন একটি পোশাক তৈরি করিয়েছেন ‘ফাগলি’ খ্যাত বলিউড অভিনেত্রী কিয়ারা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ও সাক্ষীর জোড়া লাগানো একটি ছবি শেয়ার করে এ খবর জানিয়েছেন তিনি। 
ধোনির স্ত্রীর বিয়ের পোশাকে কিয়ারা
 
ছবিটিতে কিয়ারা বিয়ের দৃশ্যের জন্য যে লেহেঙ্গা পরেছেন তা সাক্ষীর বিয়ের পোশাকের সাথে হুবগু মিলে গেছে। সেলুলয়েডে ধোনির জীবন নিখুঁতভাবে তুলে ধরার ক্ষেত্রে পরিচালক নীরাজ পান্ডে প্রতিটি বিষয়ে গভীর মনোযোগ ধরে রেখেছেন। বিয়ের পোশাকটি দেখেই সেটা বোঝা যাচ্ছে। 
 
‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিটি একসাথে বিশ্বের ৬০টি দেশের সাড়ে চার হাজার প্রেক্ষাগৃহে মুক্তি দেবে ফক্স স্টার স্টুডিওস। ভারতের আর কোনো ছবি একই দিনে এতো দেশে মুক্তি পায়নি। পেশাদার ক্যারিয়ার ছাড়াও ধোনির ব্যক্তিগত জীবন এবং স্ত্রী সাক্ষীর সাথে সম্পর্কের বিষয়গুলো থাকবে এই ছবিতে।
 
বিবার্তা/জাকিয়া/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com