ধারাবাহিক থেকে হিনা খানের বিদায়

ধারাবাহিক থেকে হিনা খানের বিদায়
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৬, ১৬:২৭:২০
ধারাবাহিক থেকে হিনা খানের বিদায়
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিশতা কেয়া কহলতা হ্যায়’। ধারাবাহিকটির মূল আকর্ষণ নৈতিক ও অক্ষরা। আর এই অক্ষরার ভূমিকায় অভিনয় করেছেন হিনা খান। কিন্তু শোনা যাচ্ছে, ধারাবাহিকটি থেকে নাকি বিদায় নিচ্ছেন তিনি। এই গুঞ্জনেই এখন সরব হিন্দি টেলি-জগৎ।
 
খবর অনুযায়ী, বেশ কিছুদিন ধরেই হিনার ট্যানট্রাম বেড়েই চলেছিল। তিনি নিয়মিত সেটে দেরি করে আসতেন। প্রায় দু’ঘণ্টা বসিয়ে রাখতেন সবাইকে। তার চেয়েও বড় কথা, সিরিয়ালের গল্প কেমন হবে না হবে তাও নিয়ন্ত্রণ করার চেষ্টা শুরু করেছিলেন তিনি। 
 
এছাড়া অক্ষরা-নৈতিককে নিয়ে ধারাবাহিকের গল্প শুরু হলেও এখন চ্যানেল কর্তৃপক্ষ পরের প্রজন্মের প্রেমকাহিনির দিকেই মনোনিবেশ করেছেন। তবে ২৮ বছর বয়সী হিনা তার ক্যারিয়ারে এই একটিমাত্র ধারাবাহিকেই অভিনয় করেছেন। তার অভিনীত ‘ইয়ে রিশতা কেয়া কহলতা হ্যায়’ গত ৭ বছর ধরে স্টার প্লাসে প্রচার হচ্ছে।
 
২০১৪ সালেই টেলিভিশনের সেরা অভিনেত্রী হিসেবে দাদাসাহেব ফালকে পুরস্কার পান হিনা। এখনও পর্যন্ত ছোট পর্দার সবচেয়ে বেশি পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তিনি। এই টেলি অভিনেত্রী জিতেছেন ১৫টি স্টার পরিবার অ্যাওয়ার্ড, সেরা অভিনেত্রী হিসেবে ৪বার জিতেছেন ইন্ডিয়ান টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস, ইন্ডিয়ান টেলি অ্যাওয়ার্ডস জিতেছেন ৩টি, কলাকার অ্যাওয়ার্ডস জিতেছেন ৩টি, ৭টি গর্ব ইন্ডিয়ান টিভি অ্যাওয়ার্ডস এবং আরও প্রচুর পুরস্কার।
 
বিবার্তা/জাকিয়া/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com