ববিতার অবসর!

ববিতার অবসর!
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১৩:১৯:৪৪
ববিতার অবসর!
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+
চলচ্চিত্রে এখন কোনো কাজই করছেন না জনপ্রিয় অভিনেত্রী ববিতা। কিন্তু তাই বলে কী মনে হচ্ছে ববিতা অবসর নিয়েছেন! না, ঠিক তেমনটি নয়। চলচ্চিত্রে কাজের বাইরেও ববিতার রয়েছে আরো নানান ব্যস্ততা। পারিবারিক অনেক কাজ নিয়েই তাকে ব্যস্ত থাকতে হয় আজকাল।
 
পাশাপাশি একমাত্র ছেলে অনিকের খোঁজখবর প্রতিদিনই নিতে হয় তাকে দেশে থেকে। কারণ অনিক কানাডায় পড়াশুনা করছেন। চলতি বছরের শুরুতে অনিককে দেখতে গিয়েছিলেন ববিতা। বেশ কিছুদিন সেখানে কাটিয়ে আবার দেশে ফিরেছেন তিনি। তবে তার ইচ্ছে বছরের শেষপ্রান্তে আবার কানাডা যাবেন। 
 
ববিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে নারগিস আক্তারের ‘পুত্র এখন পয়সাওয়ালা’। এদিকে কিছুদিন আগে একটি নতুন সিনেমায় কাজ করা নিয়ে গুঞ্জণ উঠে। কিন্তু শেষতক জানা যায় ববিতা সিনেমাটিতে অভিনয় করছেন না। 
 
বর্তমান প্রসঙ্গ নিয়ে ববিতা বলেন, ‘সংসারের নানান কাজেই ব্যস্ত সময় কেটে যাচ্ছে। পাশাপাশি প্রতিদিন স্কাইপিতে অনিকের সাথে কথা হচ্ছে। ভালো সিনেমার গল্প পেলে অবশ্যই কাজ করবো। কিন্তু ভালো গল্পতো আসছে না। আমি সিনেমার মানুষ। সিনেমাতে কাজ করবো না এমনটা কখনোই ভাবিনি। সিনেমা আমাকে আজকের ববিতাতে পরিণত করেছে। তাই আজীবন সিনেমাতে কাজ করতে চাই।’
 
বিবার্তা/অভি/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com