এবার ব্যবসায় নামবেন ক্যাটরিনা

এবার ব্যবসায় নামবেন ক্যাটরিনা
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১৭:০৪:১০
এবার ব্যবসায় নামবেন ক্যাটরিনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
সময়টা একেবারেই ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। পরপর তার বেশ কয়টি ছবি মুখ থুবরে পড়েছে বক্স অফিসে। এছাড়া রণবীর কাপুরের সাথে বিচ্ছেদের পর আর খবরের শিরোনামেও আসতে দেখা যায় না তাকে। তাই এবার বিকল্প পথ খুঁজছেন নায়িকা। শোনা যাচ্ছে এবার নাকি ব্যবসা করবেন তিনি।
 
হাজার হোক নায়িকা বলে কথা। আয় কমে গেলে তো মহাবিপদ। কারণ সাজগোজে তাদের খরচটা একটু অন্যরকম। নিয়মিত স্পা, ফেসিয়াল, হেয়ারকাট, হেয়ার স্টাইলিং- ফ্যাশন স্টেটমেন্ট ঠিক রাখতে এগুলো মাস্ট আজকের দুনিয়ায়। নিজেকে অন্যরকম দেখাতে খরচের দিকে তাকান না গ্ল্যামার জগতের নায়িকারা। তাই এখন আয়ের জন্য ব্যবসার দিকে ঝুঁকছেন ক্যাটরিনা।
 
শোনা যাচ্ছে, নাকি অনেকদিন ধরেই নিজস্ব লেবেল নিয়ে আসার পরিকল্পনা করছিলেন এই বলিউড অভিনেত্রী। অর্থাৎ এবার সত্যি সত্যিই দীপিকা, কারিনা, সোনমদের দলে নাম লেখাবেন ক্যাটরিনা কাইফও। নামকরা কয়েকটা ব্র্যান্ডের সাথে হাত মেলানোর পরিকল্পনা রয়েছে তার।
 
যদিও প্রজেক্টের ব্যাপারে এখনই বিস্তারিত কিছু জানাতে চান না ক্যাট। তবে তিনি বলেছেন, ‘এটা সত্যি যে অনেকদিন ধরেই প্ল্যানটা মাথায় ঘুরছে আমার। এতদিন পর সেটা সত্যি হতে চলেছে। তবে বেশি কিছু বলব না এখন। খুব শিগগিরই এ ব্যাপারে ঘোষণা করব।’ তবে ব্র্যান্ড নির্বাচনের ব্যাপারে ক্যাটরিনা নিজেই নাকি খোঁজ-খবর নিচ্ছেন।
 
বিবার্তা/জাকিয়া/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com