স্টার প্লাসে হুমায়ুন আহমেদের ‘আজ রবিবার’

স্টার প্লাসে হুমায়ুন আহমেদের ‘আজ রবিবার’
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১৭:৩৩:৩৭
স্টার প্লাসে হুমায়ুন আহমেদের ‘আজ রবিবার’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
বাংলা সাহিত্যের জনপ্রিয় কথাসাহিত্যিক ও নাট্যকার হুমায়ূন আহমেদের বিখ্যাত ধারাবাহিক নাটক ‘আজ রবিবার’। জনপ্রিয় এই ধারাবাহিকটি এবার সারা বিশ্বের ১৫০টি দেশে একযোগে প্রচার হতে যাচ্ছে। ভারতীয় চ্যানেল স্টার প্লাস হুমায়ূন আহমেদের এই নাটকটির পুরো স্বত্ব কিনে নিয়ে তাদের নেটওয়ার্কের প্রায় ১৫০টি দেশে হিন্দি ভাষায় ডাবিং করে এটি প্রচার করবে।
 
স্টার প্লাস রবিবার রাত সাড়ে ৯টা থেকে ‘টুডে ইজ সানডে’ নামে আজ রবিবার নাটকটির জাঁকজমকপূর্ণ বিজ্ঞাপন প্রচার শুরু করেছে। নাটকের বিজ্ঞাপনে হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন ও হুমায়ূনের বড় মেয়ে শীলা আহমেদ অভিনীত দৃশ্য ব্যবহার করা হয়েছে।
 
বিজ্ঞাপনে বলা হয়েছে, ১ অক্টোবর থেকে বাংলাদেশের কিংবদন্তী লেখক হুমায়ূন আহমেদ নির্মিত ‘আজ রবিবার’ নাটকটি প্রচার করা হবে।
 
এ প্রসঙ্গে মেহের আফরোজ শাওন বলেন, ‘শুধু হুমায়ূনের স্ত্রী হিসেবেই নয়, তার একজন ভক্ত হিসেবেও আমি খুব খুশি। এ ব্যাপারে আমাদের কোনো কৃতিত্ব নাই। আমরা এটা নিয়ে কোনো চেষ্টাও করিনি। স্টার প্লাস থেকে কেউ আমাদের সাথে যোগাযোগও করেনি।’
 
তিনি আরও বলেন, নাটকটা বেশ কয়েকবছর আগে হুমায়ুন আহমেদ চ্যানেল আইয়ের কাছে দিয়েছিলেন। চ্যানেল আই প্রচার কারার পর এখনো তাদের কাছেই আছে ‘আজ রবিবার’। ওরাই নিজেরা উদ্যোগ নিয়েছে স্টারপ্লাসের সাথে কথা বলে। স্টারপ্লাস বাংলাদেশের অনুষ্ঠান চালানোর জন্য সর্বপ্রথম হিসাবে হুমায়ুন আহমদের একটা প্রোডাকশন বেছে নিয়েছে।
 
শাওন বলেন, স্টারপ্লাসও খুব আগ্রহ দেখিয়েছে বাংলাদেশের এমন একজন লিজেন্ডারি মানুষের একটা কাজ প্রচার করার জন্য। নাটকটি দেশের সীমানা পেরিয়ে বিদেশে প্রচার হচ্ছে, এতে আমি অত্যন্ত খুশি। শুধু ইন্ডিয়াতে না, পুরো ওয়ার্ল্ডে দেড়শ দেশে প্রচার হবে ‘আজ রবিবার’।
 
বিবার্তা/জাকিয়া/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com