দর্শক চাইলে সিনেমায় অভিনয় করবেন পার্থ বড়ুয়া

দর্শক চাইলে সিনেমায় অভিনয় করবেন পার্থ বড়ুয়া
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৬, ১৯:২৮:০৯
দর্শক চাইলে সিনেমায় অভিনয় করবেন পার্থ বড়ুয়া
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+
সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়ার গানে মুগ্ধ হয়েছেন শ্রোতারা। তার গায়কীর প্রেমে পড়েছেন অনেক শ্রোতা দর্শক। এরপর তিনি যখন ছোটপর্দায় অভিনয় শুরু করেন তখনও তার অভিনয়ে মুগ্ধ হন তার ভক্তসহ নাটকের দর্শক। তবে এবার প্রসঙ্গটা ভিন্ন। এর আগে বেশকিছু নাটক টেলিফিল্মে কাজ করলেও এবারই প্রথম সিনেমায় অভিনয় করেছেন পার্থ। আর সিনেমার রূপালী পর্দায় তিনি কেমন করেছেন সেটা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। 
 
আসছে শুক্রবার মোট বিশটি সিনেমা হলে মুক্তি পাচ্ছে পার্থ বড়ুয়া অভিনীত প্রথম সিনেমা অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’। এতে একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটি নিয়ে পার্থ নিজেও অনেক আশাবাদী। 
 
পার্থ বড়ুয়া বলেন, ‘সিনেমায় এটিই আমার প্রথম কাজ। এর আগে ছোটপর্দায় অভিনয় করেছি। কিন্তু সিনেমার বিষয়টি আসলে বিরাট ব্যাপ্তির বিষয়। ছোটপর্দার সঙ্গে এর পার্থক্য বিশাল। আমার সিনেমাতে অভিনয় করার খুব যে আগ্রহ ছিলো এমনটি নয়। কিন্তু অমিতাভ মনে করেছেন যে আমি যে চরিত্রটিতে অভিনয় করেছি তাতে আমাকে যথেষ্ট মানিয়েছে এবং আমি অভিনয় করতে পেরেছি। এক্ষেত্রে একটি কথা না বললেই নয় যে, আমাকে আয়নাবাজিতে অভিনয় করার ব্যাপারে দারুণভাবে সহযোগিতা করেছেন নায়লা আজাদ নূপুর আপা। অমিতাভ খুব মনোযোগ দিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন, সিনেমাটোগ্রাফার হিসেবে রাশেদ অসাধারণ কাজ করেছেন। চঞ্চল, নাবিলাসহ সবাই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। তাই আমি আয়নাবাজি নিয়ে দারুণভাবে আশাবাদী।’ 
 
দর্শক এখন রূপালী পর্দায় পার্থ বড়ুয়ার কারিশমা দেখার অপেক্ষায়। তাহলে কী সিনেমায়ও নিয়মিত অভিনয় করবেন এমন প্রশ্নের জবাবে বলেন, ‘আগে সিনেমাটি মুক্তি পাক। যদি দর্শকের ভালোলাগে তাহলে সিনেমায় অভিনয় করা নিয়ে ভাবা যেতে পারে। কিন্তু আয়নাবাজি মুক্তির আগেই আমার কাছে কয়েকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাবও এসেছে। আমি আয়নাবাজির ফলাফলটা দেখতে চাচ্ছি।’
 
এদিকে বুধবার রাতে নেপাল থেকে দেশে ফিরেছেন পার্থ। আগামী ৯ অক্টোবর পর্যন্ত তিনি ‘আয়নাবাজি’র নানান প্রচারণায় অংশগ্রহণ করবেন। ১০ অক্টোবর থেকে তিনি স্টেজ শোতে নিয়মিত হবেন। 
 
অন্যদিকে গত আগস্ট মাসে পার্থ আমেরিকার বিভিন্ন স্টেটের পাঁচটি শোতে সঙ্গীত পরিবেশন করেন। তারও আগে এপ্রিলে তার ব্যাণ্ডদল ‘সোলস’অষ্ট্রেলিয়ায় শোতে অংশ নেয়। 
 
গত ঈদ উল ফিতরে পার্থ বড়ুয়া সিক্যুয়াল নাটক আশফাক নিপুনের নির্দেশনায় ‘খুনসুটি’তে অভিনয় করেন। এছাড়া গত বছর কোরবানীর ঈদে তিনি একই পরিচালকের নির্দেশনায়  ‘অবাক ভালোবাসা’নাটকে অভিনয় করেন। দুটিতেই তার বিপরীতে ছিলেন অপি করিম। 
 
বিবার্তা/অভি/মৌসুমী
 
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com