বিবার্তার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার

বিবার্তার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার
প্রকাশ : ০১ আগস্ট ২০১৬, ১৫:৩৯:০৮
বিবার্তার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
দেশের মূলধারার জনপ্রিয় অনলাইন পত্রিকা বিবার্তা২৪ডটনেটের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল ২ আগস্ট মঙ্গলবার। এই উপলক্ষে শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণে রেখে মঙ্গলবার বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত বিবার্তা কার্যালয়ে (৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ২য় তলা, ঢাকা) এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 
 
প্রশাসন ও মিডিয়াসহ বিভিন্ন শ্রেণী-পেশার খ্যাতিমান ব্যক্তিত্বরা অনুষ্ঠানে যোগ দেবেন। অনুষ্ঠানে স্মৃতিচারণ, দিক-নির্দেশনা, বিশেষজ্ঞদের মতামতের ফাঁকে সাংস্কৃতিক অনুষ্ঠানও থাকছে।
 
এ উপলক্ষে বিবার্তা সম্পাদক বাণী ইয়াসমিন হাসি বলেন, বাংলা ভাষার মর্যাদা সমুন্নত রাখার বলিষ্ঠ প্রত্যয় নিয়ে আজ থেকে চার বছর আগে বিবার্তা২৪ডটনেটের যাত্রা শুরু হয়েছিল। বাংলা ভাষার প্রতি এই দায়বদ্ধতা রক্ষায় আজীবন  সচেষ্ট থাকবে বিবার্তা। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ নির্মাণে ভূমিকা রাখার ব্যাপারে বিবার্তা প্রতিষ্ঠালগ্ন থেকেই যত্নবান।
 
অন্যদিকে বিবার্তার বার্তা সম্পাদক হুমায়ুন সাদেক চৌধুরী বলেন, স্বল্প সময়ের মধ্যেই বিবার্তা নিজস্বতা অর্জন করে পাঠকপ্রিয়তা পেয়েছে বলে আমার বিশ্বাস। আমরা পেশাদারিত্ব বজায় রাখার ব্যাপারে আগাগোড়া যত্নবান। কারণ আমরা জানি, অনলাইন পত্রিকারও সংবাদপত্রে মুদ্রিত সংবাদপত্রের মতোই আইনি সীমা নির্ধারিত রয়েছে। 
 
তিনি বলেন, অনলাইন পত্রিকাকে টিকে থাকার শর্ত হিসেবে এর বিশ্বাসযোগ্যতা, শক্তিশালী ব্র্যান্ড স্বীকৃতি এবং বিজ্ঞাপনদাতাদের সাথে প্রতিষ্ঠিত ঘনিষ্ঠ সম্পর্ককে নির্দেশ করা হয়। তবে মুদ্রণ প্রক্রিয়ার তুলনায় অনলাইন প্রকাশনা সাশ্রয়ী বলে অনলাইন পত্রিকার সম্ভাবনা আগামীদিনে আরো বেগবান হবে।
 
বিবার্তা/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com