বেরোবিসাসের সভাপতি শাহীন, সম্পাদক সংগ্রাম

বেরোবিসাসের সভাপতি শাহীন, সম্পাদক সংগ্রাম
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৬, ১৮:০৬:২২
বেরোবিসাসের সভাপতি শাহীন, সম্পাদক সংগ্রাম
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০১৬-২০১৭ বছরের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচেনে ক্যাম্পাস লাইভ ডটকমের বেরোবি প্রতিনিধি শাকিবুর রহমান শাহীন সভাপতি ও রংপুর চিত্রের বেরোবি প্রতিনিধি নুর ইসলাম সংগ্রাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
 
শুক্রবার সকাল ১০ টায় সমিতির সদস্যদের প্রত্যেক্ষ ভোটে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি নির্বাচিত হয়। নির্বাচন পরিচালনা করেছেন ক্যাম্পাসের সিনিয়র সাংবাদিক এইচ. এম নুর আলম।
 
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি তপন কুমার রায় (দৈনিক সংবাদ), সহ-সভাপতি সাইফুল ইসলাম( বিবার্তা২৪.নেট), যুগ্ম সম্পাদক -১ মাহফুজুল ইসলাম বকুল (দৈনিক সকালের খবর), যুগ্ম সম্পাদক-২  ওমর ফারুক (৭১সংবাদ.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ. এম নুর আলম (দৈনিক মায়াবাজার), কোষাধ্যাক্ষ মোবাশ্বের আহমেদ ( আমাদের অর্থনীতি ও পরিবর্তন.কম), দফতর সম্পাদক শাফিউল ইসলাম সৈকত (নিউজ৬৯.কম), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলামিন হোসাইন (বহুমাত্রিক.কম), কার্যনির্বাহী সদস্য সালমান হাফিজ, আবু বকর ও বিডিরিপোর্ট২৪.কম-এর প্রতিনিধি ইভান চৌধুরী।
 
এদিকে নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বেরোবি শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, বাংলার মুখ, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মচারী ইউনিয়ন, বেরোবি শাখা ছাত্রলীগ, বাঁধন, ব্রুডা, ছাত্রফ্রন্ট, ছাত্রইউনিয়ন, রংপুর রিপোর্টাস ক্লাস, জাবিসাসসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
 
বিবার্তা/সাইফুল/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com