বাংলাদেশে কোনো আইএস নেই: রওশন এরশাদ

বাংলাদেশে কোনো আইএস নেই: রওশন এরশাদ
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৬, ০৮:১৪:৩৪
বাংলাদেশে কোনো আইএস নেই: রওশন এরশাদ
সৌদি আরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
দেশের মানুষের স্বার্থে জাতীয় পার্টি আওয়ামী লীগের সাথে আছে, ছিল এবং থাকবে। বাংলাদেশে কোনো আইএস নেই। দেশীয় সন্ত্রাসীরা সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি করে দেশে নৈরাজ্য করছে। 
 
রবিবার রাতে রিয়াদে মেরিয়ট হোটেলের হল রুমে আয়োজিত সংবর্ধধনা অনুষ্ঠানে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেত্রী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি একথা বলেন।
 
সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি। 
 
তিনি বলেন, সৌদি আরবে অভিবাসন ব্যয় হ্রাসের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গুরুত্ব সহকারে আলাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ করবেন। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, ৭/৮ লাখ টাকা খরচ করে স্বল্প বেতনে সৌদি আরব আসলে তা রোজগার করতে প্রায় পাঁচ বছর লাগবে। তাই অভিবাসন ব্যয় হ্রাস করতে হবে।
 
দূতাবাসের কাউন্সেলর মনিরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সালাউদ্দিন মুফতি এমপি, বেগম রৌশনারা মান্নান এমপি, বেগম নুরি হাফসা লিলি চৌধুরী এমপি, রিয়াদ আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ ফারুক, প্রকৌশলী মোয়াজ্জম হোসেন, ডা. আরিফুর রহমান, রিয়াদ আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এম. আর মাহবুব, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ডা. কেএম মাসুদুর রহমান, রিয়াদ শাখা জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান কাজল ও রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার ভূঁইয়া।
 
রিয়াদ দূতাবাসের উপ মিশন প্রধান ডক্টর মোহাম্মদ নজরুল ইসলাম, ডিফেন্স অ্যাটাশে বিগ্রেডিয়ার জেনারেল ফারুক উল হক, ইকোনমিক কাউন্সিলর ড. মোহাম্মদ আবুল হাসান, শ্রম কাউন্সিলর সরোয়ার এ আলম, যুবলীগ সভাপতি এম এ জলিল, কিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ড. সমীর দত্ত, রিয়াদ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল কাউয়ুম, সহ-সভাপতি গিয়াসউদ্দিন শাহবাজ, যুগ্ম-সাধারণ সম্পাদক ইস্তিয়াক হোসেন তানিম, জাতীয় পার্টির নেতা এমএ সবুর, রিয়াদ জাতীয় পার্টির সহ-সভাপতি শামছুল হক পাটোয়ারী, আব্দুর রহমান সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, প্রচার সম্পাদক নাছির, প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা এম সফিউল্লা সফি, সৈয়দা গুল-এ আফরোজ, ডাক্তার মাহফুজা বেগম, মনওয়ারা হাসিবসহ অনুষ্ঠানে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন দূতাবাসের অনুবাদক সাদেকুল ইসলাম।
 
বিরোধী দলীয় নেত্রীকে সম্মানসূচক ক্রেস্ট এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান, রাষ্ট্রদূত গোলাম মসীহ, রিয়াদ শাখা জাতীয় পার্টি, রিয়াদ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, হাফর আলবাতেন আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের নেতারা।
 
বিবার্তা/সাগর/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com