প্রবাসী চাঁদপুর আওয়ামী পরিষদের বর্ধিত সভা

প্রবাসী চাঁদপুর আওয়ামী পরিষদের বর্ধিত সভা
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৬, ০৯:২৩:৫০
প্রবাসী চাঁদপুর আওয়ামী পরিষদের বর্ধিত সভা
সৌদি আরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
যথাযথ মর্যাদায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালনের লক্ষ্যে বর্ধিত সভা করেছে প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদ। বৃহস্পতিবার রাতে রিয়াদের একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মো. শাহ জালাল। 
 
সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ হোসেনের পরিচালিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক হাজী আব্দূল মুনাফ। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সহ-সভাপতি জাকির হোসেন ভূঁইয়া।
 
জাতির জনকের কর্ম ও জীবন নিয়ে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক সামছুল হক চৌধুরী, প্রচার সম্পাদক সুমন আহমেদ খাঁন, সহ-প্রচার সম্পাদক আহমদ উল্লাহ রাজু, দপ্তর সম্পাদক ইলিয়াছ স্বপন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সানাউল্লাহ, আইন বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মূসা, শিল্প ও বাণিজ্য বাষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাউচার আহমেদ প্রমুখ। 
 
বক্তারা বলেন, কিছু বিপদগামী সেনা সদস্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে স্বাধীন বাংলাদেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে চেয়েছিল। কিন্তু বাংলার আপামর জনসাধারণ তাকে ভুলেনি বলেই তার সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। আজকে উন্নত বিশ্ব যখন বাংলাদেশের উন্নয়ন দেখে তার রহস্য জানতে চায় ঠিক তখনই দেশকে অস্থিতিশীল করতে জঙ্গিবাদকে মদদ দিয়ে দেশের শান্তিশৃংখলা নষ্টের চেষ্টা করা হচ্ছে। মুজিব সৈনিকরা জীবিত থাকতে তাদের এই দিবাস্বপ্ন পূরণ হবে না।
 
বিবার্তা/সাগর/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com