কাজল জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত

কাজল জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৬, ১৮:০২:১৩
কাজল জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত
সৌদিআরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন চাঁদপুর জেলার হাজীগঞ্জের কৃতী সন্তান সৌদি আরব রিয়াদ শাখা জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান কাজল। 
 
জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির ৮ম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পাটির কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে মঙ্গলবার অবশিষ্ট একজন প্রেসিডিয়াম সদস্যসহ একজন সাংগঠনিক সম্পাদক, তিনজন যুগ্ম সাংগঠনিক সম্পাদক, একজন যুগ্ম বিভাগীয় সম্পাদক, ১০৭ জন কেন্দ্রীয় নির্বাহী সদস্যের নাম ঘোষণা করেন। তিনি একই সাথে ১৪৪ জন কেন্দ্রীয় সদস্যেরও নাম ঘোষণা করেছেন।
 
১৪৪জন কেন্দ্রীয় সদস্যদের নামের তালিকায় চাঁদপুরে ৩ সদস্যদের মধ্যে রয়েছেন কামরুজ্জামান কাজল। তিনি বলেন, আমাকে কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করায় হাজীগঞ্জ শাহরাস্তি জাতীয় পার্টির ও সর্বস্তরের জনগণের পক্ষ থেকে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ও বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব রুহুল আমিন হাওলাদারকে আন্তরিক অভিনন্দন জানাই। দলীয় সিদ্ধান্ত অনুযায়ী হাজীগঞ্জ-শাহরাস্তি জাতীয় পার্টির কর্মকাণ্ডকে এগিয়ে নিতে নেতাকর্মীর সহযোগিতা চাই।
 
বিবার্তা/সাগর/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com