জেদ্দায় তারেকের সঙ্গে খালেদার সাক্ষাৎ

জেদ্দায় তারেকের সঙ্গে খালেদার সাক্ষাৎ
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৬, ১৭:১৬:১৬
জেদ্দায় তারেকের সঙ্গে খালেদার সাক্ষাৎ
সৌদি আরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
পবিত্র হজ পালনে সৌদি আরবের জেদ্দায় পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। স্থানীয় সময় বুধবার রাত ১০টা ৫০ মিনিটে বেগম খালেদা জিয়া ও তার সফরসঙ্গীদের বহনকারী এয়ারলাইন্সের এসভি ৮০৩ ফ্লাইট জেদ্দা বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। 
 
অন্যদিকে, বৃহস্পতিবার সকালে সপরিবারে জেদ্দায় পৌঁঁছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। পরে জেদ্দার রয়েল প্যালেসে মা-ছেলের সাক্ষাৎ হয়।
 
বিমানবন্দরে খালেদা জিয়াকে স্বাগত জানান, রয়েল প্রটোকলের প্রধান নির্বাহী কর্মকর্তা। এ সময় সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির প্রধান উপদেষ্টা জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ আব্দুর রহমান ও সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব বেগম খালেদা জিয়াকে স্বাগত জানান।
 
বিমান বন্দরের বাইরে বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা জড়ো হন। এতে উপস্থিত ছিলেন, সৌদি আরব বৃহত্তর সিলেট বিএনপির নেতৃবৃন্দসহ তৃনমূল বিএনপির নেতাকর্মীরা।
 
খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে রয়েছেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মধ্যপ্রাচ্য বিষয়ক বিশেষ দূত ইনাম আহমেদ চৌধুরী, বিএনপির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দিন আহমেদ ও গৃহকর্মী ফাতেমা বেগম।
 
এদিকে বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৯টায় সৌদি বাদশার রাজকীয় অতিথি হিসেবে পবিত্র হজ পালনে সৌদি আরবের জেদ্দায় পৌঁছেছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। 
 
বিমানবন্দরে তাকে স্বাগত জানান সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সিনিয়র নেতারা। তারেক রহমানের সফরসঙ্গী হিসেবে আছেন তার স্ত্রী জোবায়দা রহমান, কন্যা জাইমা রহমান, মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান ও তাদের সন্তানরা।
জেদ্দায় তারেকের সঙ্গে খালেদার সাক্ষাৎ
এরপর জেদ্দার রয়েল প্যালেসে মা-ছেলের সাক্ষাৎ হয়। বৃহস্পতিবার সৌদি আরব সময় বিকেল সাড়ে ৩টার দিকে হজ করার জন্য মক্কার উদ্দেশ্য তাদের রওনা হওয়ার কথা।
 
২৯ সেপ্টেম্বর বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বাংলাদেশে এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান যুক্তরাজ্যের উদ্দেশে রওনা দেবেন।
 
বিবার্তা/সাগর/কাফী
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com