এ বছরই ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল’ হচ্ছে : অর্থমন্ত্রী

এ বছরই ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল’ হচ্ছে : অর্থমন্ত্রী
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৬, ২০:৫০:৩৭
এ বছরই ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল’ হচ্ছে : অর্থমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আজ বলেছেন, এ বছর শেষ হওয়ার আগেই ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং অ্যাক্ট ২০১৫’-এর আওতায় ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল’ গঠন করা হবে।
 
‘ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টস অব বাংলাদেশ’ (আইসিএমএবি)-এর সভাপতি আরিফ খানের নেতৃত্বে রবিবার প্রতিষ্ঠানটির ৯ সদস্যের একটি প্রতিনিধিদল অর্থমন্ত্রীর সাথে তার সচিবালয় কার্যালয়ে সাক্ষাৎ করতে এলে তিনি এ কথা বলেন। 
 
আইসিএমএবি সভাপতি দেশে ‘সিএমএ’ পেশার প্রতি অব্যাহত সমর্থন দেয়ার জন্য অর্থমন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি সরকারি খাতের বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে আরও অধিক সংখ্যক ‘সিএমএ’ পেশাজীবীকে ‘স্বতন্ত্র পরিচালক’ পদে নিয়োগের জন্য অর্থমন্ত্রীকে অনুরোধ করেন। 
 
অর্থমন্ত্রী ‘আইসিএমএবি’র প্রতি সরকারের সমর্থনের কথা জানিয়ে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করতে প্রতিনিধিদলের সদস্যদেরকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান। 
 
এসময় অন্যান্যের মধ্যে- আইসিএমএবি’র সাবেক সভাপতি এম. আবুল কালাম মজুমদার, সহসভাপতি জামাল আহমেদ চৌধুরী, সচিব এম. আবদুর রহমান খান, কোষাধ্যক্ষ ড. স্বপন কুমার বালা এবং নির্বাহি পরিচালক মো. মাহবুব উল আলম প্রমুখ উপস্থিত ছিলেন। 
 
বিবার্তা/রোকন/কাফী
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com