‘জিয়া এরশাদ খালেদা সেনাবাহিনীকে দেশবিরোধী হিসেবে দাঁড় করিয়েছিলেন’

‘জিয়া এরশাদ খালেদা সেনাবাহিনীকে দেশবিরোধী হিসেবে দাঁড় করিয়েছিলেন’
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৬, ১৬:১৭:৫২
‘জিয়া এরশাদ খালেদা সেনাবাহিনীকে দেশবিরোধী হিসেবে দাঁড় করিয়েছিলেন’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
বিএনএফ’র প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ এমপি বলেছেন, সেনাবাহিনীকে দেশবিরোধী হিসেবে দাঁড় করিয়েছিলেন জেনারেল জিয়া, এরশাদ ও বেগম খালেদা জিয়া। সেই আর্মিকে সংগঠিত করেছেন, শৃঙ্খলায় ফিরিয়ে এনেছেন জেনারেল মোস্তাফিজুর রহমান। 
 
রবিবার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত সাবেক সেনাপ্রধান ও আওয়ামী লীগ নেতা জেনারেল মোস্তাফিজুর রহমান বীর প্রতীকের ৮ম মৃত্যুবার্ষিকীতে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। 
 
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এমএ জলিল।
 
আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান ও প্রাইভেট ইউনিভার্সিটি মালিক সমিতির সভাপতি শেখ কবীর হোসেন। 
 
বিএনএফ প্রেসিডেন্ট বলেন, স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই বাংলাদেশকে যুদ্ধের মাধ্যমে প্রতিষ্ঠা করেছিলেন বাংলাদেশের সেনা, নৌ ও বিমান বাহিনীর সদস্যরা। কিন্তু স্বাধীন বাংলাদেশকে অস্থিতিশীল এবং পাকিস্তানের ভাবধারায় দেশকে ভিন্নখাতে পরিচালিত করতে চেয়েছিলেন জিয়া, এরশাদ ও বেগম খালেদা জিয়া।
 
তিনি বলেন, এই ভাবধারা থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জেনারেল মোস্তাফিজুর রহমান। আমরা কৃতজ্ঞতার সাথে তাকে স্মরণ করি যে, তিনি সব সেনানিবাসে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ করে দিয়েছিলেন।
 
সভায় আরো বক্তব্য দেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক লায়ন মজিবুর রহমান হাওলাদার, আওয়ামী লীগ নেতা এমএ করিম, আসম মোস্তফা কামাল, বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন সংসদের সভাপতি শেখ আবদুর রাজ্জাক শাকিল, জাতীয় স্বাধীনতা পার্টির মহাসচিব মিজানুর রহমান মিজু, জাতীয় গণতান্ত্রিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অঞ্জন রায় প্রমুখ। 
 
বিবার্তা/বিপ্লব/কাফী
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com