‘নতুন কমিটির নেতৃত্বই আগামী নির্বাচনে ভূমিকা রাখবে’

‘নতুন কমিটির নেতৃত্বই আগামী নির্বাচনে ভূমিকা রাখবে’
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৬, ১৪:৪১:২৭
‘নতুন কমিটির নেতৃত্বই আগামী নির্বাচনে ভূমিকা রাখবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
নতুন কমিটির নেতৃত্বই আগামী নির্বাচনে ভূমিকা রাখবে এমনটি মন্তব্য করেছেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। সোমবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্মেলন উপলক্ষে গঠিত প্রচার ও প্রকাশনা উপকমিটির বৈঠক শেষে এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।
 
হাছান মাহমুদ বলেন, ২০১৯ সালের আগে নির্বাচনের কোন সুযোগ এবং সম্ভাবনা কোনটাই নেই। আর নতুন কমিটির নেতৃত্বই আগামী নির্বাচনে ভূমিকা রাখবে।
 
সম্প্রতি রামপাল বিদ্যুৎকেন্দ্রের বিষয়ে ইউনেস্কোর প্রতিবেদনে বিষ্ময় প্রকাশ করে তিনি বলেন, ইউনেস্কোর প্রতিবেদনে যে কয়েকটি বিষয়ে উদ্বেগ প্রকাশ হয়েছে তা পড়ে আমরা অবাক হয়েছি এবং বিষয়গুলো হাস্যকরও বটে। আর মনে হয়েছে প্রতিবেদনটি আমাদের দেশের আন্দোলনকারীদের দ্বারা প্রভাবিত। আশা করি সরকারের তরফ থেকে ইউনেস্কোকে যে জবাব দেয়া হবে তাতে ইউনেস্কো আশ্বস্ত হবে।
 
তিনি আরও বলেন, ইউনেস্কোর প্রতিবেদনে যে উদ্বেগ প্রকাশ করা হয়েছে এ বিষয়ে বাংলাদেশ সরকারের জবাব পেলে আশা করি ইউনেস্কো আশ্বস্ত হবে।
 
যুক্তরাষ্ট্রের ভয়েস অব আমেরিকায় দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাতকারের প্রতিবাদে বিএনপির দেয়া বক্তব্যের নিন্দা জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর সমালোচনা করাই বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে।
 
তিনি বলেন, বিএনপি আর আগের মত আগুন সন্ত্রাস করতে পারে না তাই তারা বলে বর্তমানে বিএনপির কথা বলা এবং সভা-সমাবেশ করার সুযোগ দেয়া হচ্ছে না। তবে বিএনপির পক্ষ থেকে এতো কথা কারা বলছে।
 
সম্মেলনের প্রচার ও প্রকাশনা সম্পর্কে ড. হাছান বলেন, সম্মেলনকে সামনে রেখে যে প্রকাশনা বের করা হবে তাতে সরকারের উন্নয়নের পাশাপাশি বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস ও জঙ্গি তৎপরতার সাথে জড়িত থাকার বিষয়টি তুলে ধরা হবে।
 
তিনি আরও বলেন, শহরের সৌন্দর্য যাতে নষ্ট না হয় সে বিষয়টি বিবেচনায় রেখে সম্মেলনের প্রচার-প্রচারণার জন্য ব্যানার পোস্টার লাগানো হবে।
 
সভায় আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ডাবলু, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।  
 
বিবার্তা/ওরিন/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com