হান্নান শাহের মৃত্যুতে বিএনপির চারদিনের শোক

হান্নান শাহের মৃত্যুতে বিএনপির চারদিনের শোক
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১৬:২৯:১৩
হান্নান শাহের মৃত্যুতে বিএনপির চারদিনের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহের মৃত্যুতে ৪দিনের শোক কর্মসুচি ঘোষণা করেছে দলটি। মঙ্গলবার থেকে শুরু হওয়া এই শোক কর্মসূচি চলবে আগামী ৩০ সেপ্টেম্বর, শুক্রবার পর্যন্ত।
 
এ সময় দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে দলীয় কার্যালয় সমূহে দলীয় পতাকা অর্ধনমিত থাকবে এবং শোকসূচক কালো পতাকা উত্তোলন করা হবে। এছাড়া আগামী ৩০ সেপ্টেম্বর ২০১৬ শুক্রবার সারাদেশে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
 
বিএনপির দফতর সুত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এছাড়া দলীয়ভাবে বিস্তারিত জানিয়েছে বিএনপি।
 
এর মধ্যে ২৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় বাংলাদেশ বিমানে সিঙ্গাপুর থেকে লাশ ঢাকায় আসবে। ২৯ সেপ্টেম্বর সকাল ১০টায় মহাখালী নিউ ডিওএইচএসস্থ’ মসজিদে নামাজে জানাজা। সকাল ১১-৩০টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজা, বাদ জোহর (১-৩০ মি:) নয়াপল্টনস্থ’ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জানাযা এবং শেষ শ্রদ্ধা জ্ঞাপন, ৩০ সেপ্টেম্বর, শুক্রবার সকাল ৯-০০টায় গাজীপুরস্থ’ রাজবাড়ী মাঠ, সকাল ১০-৩০টায় কাপাসিয়াস্থ’ পাইলট স্কুল মাঠ, বাদ জুমআ-কাপাসিয়ার ঘাগুটিয়া চালাবাজার হাইস্কুল মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন।
 
এছাড়া শোক বই খোলা হয়েছে। বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের স্বাক্ষরের জন্য তা আগামী ২৯ সেপ্টেম্বর পর্যন্ত উন্মুক্ত থাকবে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শোকবইয়ে শোক জানিয়ে স্বাক্ষর করা যাবে।
 
বিবার্তা/বিপ্লব/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com