হান্নান শাহের মৃত্যুতে জাগপা ও ন্যাপের শোক

হান্নান শাহের মৃত্যুতে জাগপা ও ন্যাপের শোক
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১৬:৫০:১৩
হান্নান শাহের মৃত্যুতে জাগপা ও ন্যাপের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ও প্রবীণ রাজনীতিবিদ বিগ্রেডিয়ার জেনারেল অব. আসম হান্নান শাহের মৃত্যুতে পৃথকভাবে শোক প্রকাশ করেছে জাগপা এবং ন্যাপ।
 
মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জাগপা সভাপতি শফিউল আলম প্রধান ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান এক যুক্ত শোক বার্তায় বলেছেন, মরহুম হান্নান শাহ ছিলেন একজন কালজয়ী দেশপ্রেমিক ও জাতীয়তাবাদী নেতা। ‘সবার উপরে দেশ’- এই ছিল তাঁর রাজনৈতিক দর্শন। চলমান সংকটে তাঁর অভাব পূরণ হবার নয়। আল্লাহ পাক তাঁকে জান্নাতবাসী করুন। শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। 
 
পৃথক বার্তায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া। নেতৃদ্বয় মরহুম হান্নান শাহের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। 
 
তারা বলেছেন, বাংলাদেশী জাতীয়তাবাদী রাজনীতির সাহসী এই সন্তান দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব, গণতন্ত্র রক্ষায় যে অবদান রেখেছেন জাতি তা শ্রদ্ধার সাথে স্মরণ করবে। ১/১১ প্রেক্ষাপটে জাতীয়তাবাদী শক্তি ও রাজনীতিবিদদের বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিরোধে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহের সাহসী ভূমিকা সমগ্র জাতিকে এখনও অনুপ্রাণীত করে, আগামী দিনেও করবে। 
 
বিবার্তা/রোকন/কাফী
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com