প্রধামন্ত্রীকে শুধু ফুল দিয়ে অভিনন্দন জানাবো : আশরাফ

প্রধামন্ত্রীকে শুধু ফুল দিয়ে অভিনন্দন জানাবো : আশরাফ
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৬, ১৯:৪৬:৫২
প্রধামন্ত্রীকে শুধু ফুল দিয়ে অভিনন্দন জানাবো : আশরাফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে শুধুমাত্র ফুল দিয়ে অভিনন্দন জানানো হবে। এ কথা বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।
 
বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মিরপুর কাফরুলে ৪নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। 
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। 
 
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহ’র সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) ফারুক খান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র আনিসুল হক, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ বক্তব্য দেন। 
 
সৈয়দ আশরাফ বলেন, বাঙালি জাতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে যা পেয়েছে, অন্য কেউ তা দিতে পারেনি। তিনি দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। 
 
তিনি বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি, এই দেশের জন্য, দেশের মানুষের জন্য তিনি যে পরিশ্রম করে যাচ্ছেন আমরা তাকে কিছু দিতে পারবো না। শুধু মাত্র একটু ফুল দিয়ে অভিনন্দন জানাবো।
 
মাহবুব উল আলম হানিফ বলেন, পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের আর সম্পর্ক থাকতে পারে না। ভবিষ্যতে বাংলার মানুষ ভেবে দেখবে একাত্তরের হত্যাকারীদের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক রাখবে কী না। 
 
আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছিলো। তাই তাঁর নিরাপত্তার বিষয়টি সব সময় আমাদের মনে রাখতে হবে। আপনাদেরকে অনুরোধ করছি, আগামীকাল নেত্রীর নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী যে নির্দেশনা দিবে তা মানার জন্য। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই।
 
বিবার্তা/রোকন/কাফী
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com