প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৬, ২৩:৪৩:০৩
প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা
মো.ইফতেখার উদ্দিন (ইফতি)
প্রিন্ট অ-অ+
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ শোভাযাত্রা করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুর ১২ টায় মধুর ক্যান্টিন থেকে শোভাযাত্রাটি বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক ঘুরে টিএসসিতে গিয়ে শেষ হয়।
 
কেন্দ্রীয় কমিটির পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর -দক্ষিণ ও সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা এতে অংশ নেন ।
 
ছাত্রলীগ সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন সাংবাদিকদের বলেন, “দেশের সব জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয়, কলেজ, উপজেলা, হল, থানা ও পৌরসভায় ছাত্রলীগ আনন্দ মিছিল করেছে। এরই অংশভাবে কেন্দ্রীয়ভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শোভাযাত্রা করা হয়।”
 
সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে শেখ হাসিনার জন্মদিনের শোভাযাত্রা একদিন পর করা হয় বলে জানান তিনি।
 
এতে উপস্থিত ছিলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, সহ-সভাপতি আল-আমিন, মশিউর রহমান শরীফ, সাকিব হাসান সুইম, যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্রশেখর, মাহমুদুল হাসান ঢাবি সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স সহ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতারা।
 
শোভাযাত্রায় ছাত্রলীগ নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দেন। এগুলোর মধ্যে-‘শুভ শুভ শুভ দিন, শেখ হাসিনার জন্মদিন; শেখ হাসিনার জন্য, বাংলাদেশ ধন্য; শেখ হাসিনার জন্মদিন, আজকে মোদের খুশির দিন উল্লেখযোগ্য
 
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।
 
সরকারি ইন্টারমিডিয়েট গালর্স কলেজ ছাত্র সংসদের নির্বাচিত সহ-সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগ রোকেয়া হল শাখারও সাধারণ সম্পাদক ছিলেন।
 
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিষ্টি বিতরণ করা হয়েছে বলে জানান তিনি।
 
বিবার্তা/ইফতি
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com