এমজ্যামস অ্যাপে সরাসরি মিউজিক সেবা

এমজ্যামস অ্যাপে সরাসরি মিউজিক সেবা
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৬, ১১:০১:১৩
এমজ্যামস অ্যাপে সরাসরি মিউজিক সেবা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
মোবাইলফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের গ্রাহকেরা এখন থেকে এমজ্যামস অ্যাপের মাধ্যমে সরাসরি মিউজিক সেবা পাবে। এ বিষয়ে সম্প্রতি বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেড ও ডিজিটাল কনজ্যুমার টেকনোলজি প্রতিষ্ঠান মোবি মিডিয়ার মধ্যে এক চুক্তি স্বাক্ষর হয়।
 
সেবার আওতায় বাংলালিংক ব্যবহারকারীরা অ্যান্ড্রয়েড প্ল্যাটফরমে এমজ্যামস মিউজিক স্ট্রিমিং অ্যাপটি সাবস্ক্রাইব ও তাদের ফোন ব্যালেন্স থেকে প্রতিদিন মাত্র ২ টাকার বিনিময়ে সর্ববৃহৎ মিউজিক সম্ভার থেকে পছন্দের গানটি বেছে নিতে পারবে।
 
মোবিমিডিয়া ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী ডেভিড ভ্যান হারওয়ার্ড বলেন, ‘বাংলালিংকে সাথে কাজ করতে পেরে আমরা গর্বিত। গত মার্চ মাস থেকে আমরা বাংলাদেশে এমজ্যামসের কাজ শুরু করি। বাংলালিংকের সর্বোৎকৃষ্ট নেটওয়ার্ক ও গ্রাহক সেবার সঙ্গে যুক্ত হওয়ার ফলে এদেশের সংগীতপ্রেমীদের কাছে এমজ্যামসকে নিয়ে যেতে আরও সহজ হবে আমাদের জন্য’।
 
এ প্রসঙ্গে বাংলালিংকের হেড অফ কন্টেন্ট জিয়াউল হক শিকদার বলেন, ‘‘আমরা প্রকৃত অর্থেই একটি ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান হওয়ার লক্ষ্যে কাজ করছি। বিনোদের চিরায়ত মাধ্যমগুলোর বাইরে এ ধরনের সেবাকে আমরা নতুন করে পৌঁছে দিতে চাই গ্রাহকদের কাছে’।
 
দেশী গানের পাশাপাশি ইউনিভার্সাল মিউজিক, সনি মিউজিক ও ওয়ার্নার মিউজিক গ্রুপসহ পৃথিবীর বিখ্যাত সব সংগীত প্রতিষ্ঠানের গানের সম্ভার আছে এমজ্যামস মিউজিক স্ট্রিমিং অ্যাপে।
 
বাংলালিংক গ্রাহকদের বিশ্বমানের তথ্য-বিনোদন সেবা দিতে মিউজিক, মুভি, সোশ্যাল ও অন্যান্য তথ্যসেবার পসরা নিয়ে আসছে বলে জানায় মোবি মিডিয়া ইন্টারন্যাশনাল। বর্তমানে এমজ্যামস মিউজিক স্ট্রিমিং অ্যাপে আছে দেশী-বিদেশী গানের সুবিশাল সংগ্রহ। বিশেষ করে আন্তর্জাতিক গানের সর্ববৃহৎ সম্ভার এটি। শুধু গ্রাণের বৈচিত্রেই নয়, এখন কোন গানের ট্রেন্ড চলছে বা কোন মুডে কি ধরনের গান আপনার পছন্দ হতে পারে এমজ্যামসের চৌকশ প্রযুক্তি আপনাকে সেটার পরামর্শও দিবে।
 
বিবার্তা/উজ্জ্বল/প্লাবন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com