অনলাইন পূজা কালেকশনে ৫৫% মূল্যছাড়

অনলাইন পূজা কালেকশনে ৫৫% মূল্যছাড়
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৬, ১৬:০৯:২৬
অনলাইন পূজা কালেকশনে ৫৫% মূল্যছাড়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
শারদীয় দুর্গাপূজার আনন্দ ও আকর্ষণকে বাড়িয়ে দিতে বিশেষ পূজা কালেকশন নিয়ে এসেছে বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্লাটফর্ম  বাগডুম ডটকম।  গুণগত মানসম্পন্ন সব পণ্যের উপর এ আয়োজনে  দেয়া হচ্ছে ৫৫% পর্যন্ত মূল্যছাড়।
 
পূজা কালেকশনে রয়েছে ঐতিহ্যবাহী ও আধুনিক চলের সুতি, কাতান, তসর, ধুপিয়ান, সিল্ক, জর্জেট, ও হরেক রকমের শাড়ি, সালোয়ার কামিজ ও কুর্তি। অভিজাত লুকের নানা রকম ঐতিহ্যবাহী ও আধুনিক রূপের গহনা ও আনুষঙ্গিক দিয়েও ভরা এই পূজা কালেকশন। আরও আছে ছেলেদের জন্য নানা ডিজাইনের পাঞ্জাবী, সাথে শার্ট, পোলো শার্ট ও দুর্গা পূজার জন্য নতুন বিশিষ্ট ডিজাইনের সব টি-শার্টও।
 
এই আয়োজানে বাগডুমের সাথে অংশ নিয়েছে বিভিন্ন ব্র্যান্ড ও ফ্যাশন হাউজ তাদের অত্যাধুনিক ডিজাইনের কাপড় নিয়ে। লা রিভ, ইনফিনিটি, লুবনান ও আরও অনেক ব্র্যান্ড আছে এই তালিকায়।
 
ক্রেতারা প্রতিটি কেনা পণ্যের সাথে পাচ্ছেন বিশ্বব্যাপী স্কিন কেয়ার ব্র্যান্ড অক্সি ও অ্যাকনেসের পক্ষ থেকে দুইটি ফ্রি মিনি প্যাক। সাথে চালু আছে বাগডুমের জিপি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের অফার।
 
এই অফারের আওতায় জিপি স্টার গ্রাহকরা বাগডুম থেকে কেনা সব পণ্যে ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডারও বাগডুমের অনলাইনে তাদের সেই কার্ড ব্যবহার করে কেনা সকল পণ্যের উপর পাচ্ছেন অতিরিক্ত ৮% মূল্যছাড়।
 
বিবার্তা/উজ্জ্বল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com