আমেরিকান প্রযুক্তির মোটরসাইকেল তৈরি করবে রানার

আমেরিকান প্রযুক্তির মোটরসাইকেল তৈরি করবে রানার
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৬, ১০:০৯:১৫
আমেরিকান প্রযুক্তির মোটরসাইকেল তৈরি করবে রানার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
দেশে আমেরিকান প্রযুক্তির ইউ এম - রানার ব্র্যান্ডের মোটরসাইকেল তৈরি করতে যাচ্ছে দেশি মোটরসাইকেল নির্মাণকারী প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস্ লিমিটেড।  
 
এ লক্ষ্যে রানার অটোমোবাইলস্ লি: আমেরিকান কোম্পানী  ইউ এম ইন্টারন্যাশনাল এলএলসি’র সাথে  সম্প্র্রতি আনুষ্ঠানিকভাবে দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর করেছে।
 
চুক্তি স্বাক্ষর  অনুষ্ঠানে হাফিজুর রহমান খান, চেয়ারম্যান, রানার গ্রুপ এবংজুয়ান ভিলেগাস, বিজনেস্ ডেভেলপমেন্ট ডিরেক্টর,  ইউ এম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। পরে তারা রাজধানীর মালিবাগে ইউ এম - রানার শপ উদ্বোধন করেন।
 
এ বিষয়ে রানার অটোমোবাইলস্ লিমিটেডের  নির্বাহী  পরিচালক মুকেশ শর্মা বলেন, ‘আগামী ৬ মাসে  আরো ৬০ টি এ ধরনের শো - রুম উদ্বোধন করার পরিকল্পনা রানার অটোমোবাইলস্ লি: এর রয়েছে’।
 
এই চুক্তির আওতায় রানার ময়মনসিংহ, ভালুকায় অবস্থিত তার নিজস্ব আধুনিক উচ্চ প্রযুক্তির কারখানায় দেশীয় উপযোগী  ইউ এম - রানার ব্র্যান্ডের মোটরসাইকেল নির্মাণ করবে। আর আমেরিকান কোম্পানী  ইউ এম ইন্টারন্যাশনাল এলএলসি কারিগরী এবং প্রকৌশলীতে আর অ্যান্ড ডি (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) আর আন্তর্জাতিক র্সোসিং সহযোগিতা দেবে।
 
বিবার্তা/উজ্জ্বল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com