ট্রাভেল পিলো: ক্লান্তিহীন ভ্রমণের সহজ সমাধান

ট্রাভেল পিলো: ক্লান্তিহীন ভ্রমণের সহজ সমাধান
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৬, ১৫:৪৩:৩৫
ট্রাভেল পিলো: ক্লান্তিহীন ভ্রমণের সহজ সমাধান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
ঘুরতে আমরা সবাই ভালবাসি। একঘেয়ে জীবনযাপন থেকে বেরিয়ে সবাই মাঝে মাঝেই একটুআধটু শখের বসে বেরিয়ে পড়ে নিজের প্রাত্যহিক জীবনের বৃত্ত থেকে একটু বাইরে। শখের ভ্রমণের কথা না হয় বাদ দিন। খুব প্রয়োজনে মাঝে মাঝে খুব লম্বা একটা জার্নি, যেটা হতে পারে ১০ থেকে ২৫ ঘণ্টা স্থায়ী। তখন কিভাবে নিজেকে মানিয়ে নিবেন সেই যাত্রার সাথে। নিশ্চয়ই সাথে রাখবেন আপনার অতি প্রয়োজনীয় কয়েকটি বস্তু যেটা আপনাকে সাহায্য করবে পুরোটা পথ।
 
ভ্রমণ অথবা যাত্রাপথে সবচেয়ে স্বাভাবিক এবং গুরুত্বপূর্ণ একটি বিষয় হল ‘ঘুম’। একজন মানুষ ঘুমিয়ে ১০/১৫ ঘণ্টার একটি ভ্রমণ/যাত্রা নিমেষেই পার করে দিতে পারে; পরবর্তীতে ক্লান্তি বোধও থাকে খুব অল্প। সুতরাং যাত্রার মাঝের সময়টা যদি আপনার ঘুম পায় এবং আপনি যদি ঘুমুতে না পারেন তাহলে আপনার অবস্থাটা একবার চিন্তা করে দেখুন তো?
 
আপনার এমন সমস্যার সহজ সমাধান নিয়ে এসেছে ট্রাভেল পিলো। এই ট্রাভেল পিলো আপনাকে বাতজনিত কারণে বা দীর্ঘভ্রমণের সময় গাড়িতে সিটের পিছনে স্বাচ্ছন্দ্যে হেলান না দেয়া হলে যেসব সমস্যা যেমন ঘাড়ে ব্যথাও অন্যান্য সমস্যা, তা থেকে মুক্তি দেবে। এটি যেমন চমৎকার ও সামঞ্জস্যপূর্ণভাবে আপনার ঘাড়কে সুরক্ষিত রাখে তেমনি সহজে বহনযোগ্য হওয়ায় যে কোনো সময় আপনি ব্যবহার করতে পারবেন।
 
বিবার্তা/জিয়া
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com