দর্শকই সিনেমার প্রাণ-ভোমরা: তানিন সুবাহ

দর্শকই সিনেমার প্রাণ-ভোমরা: তানিন সুবাহ
প্রকাশ : ০১ মার্চ ২০১৬, ১৭:০৬:২৫
দর্শকই সিনেমার প্রাণ-ভোমরা: তানিন সুবাহ
আসিফ আলম
প্রিন্ট অ-অ+
চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে দিন কাটছে বর্তমান ঢাকাই চলচ্চিত্রের। এরমধ্যে বেশিরভাগ চলচ্চিত্রই নির্মিত হচ্ছে নতুন মুখ নিয়ে। আশা জাগিয়ে অনেকেই চলচ্চিত্রে নাম লেখাচ্ছেন।  ঢাকাই চলচ্চিত্রে আরেক নতুন মুখ তানিন সুবাহ। ২০১২ সালে ক্লোজআপ ওয়ান এর মাধ্যমে মিডিয়াতে পথচলা শুরু। সঙ্গীত দিয়ে শুরু হলেও এবার সিনেমায়  নিজের স্থানটা শক্ত করে নিতে চাইছেন।
 
‘মাটির পরী’চলচ্চিত্র দিয়ে অভিষেক তার। ‘নায়িকা’র ভূমিকা-ই অভিষেক তানিন সুবহার। এরপর বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাতে হচ্ছে। সম্ভাবনাময় তরুণ মুখ তানিনের সাথে কথা হয় বিবার্তার স্টাফ রিপোর্টার আসিফ আলমের সাথে। সাক্ষাৎকারে উঠে আসে বরিশালে বড় হওয়া তানিনের চলচ্চিত্রে আসা, বর্তমান সময়ের ব্যস্ততার কথাসহ নানা দিক।
 
বিবার্তা :  কেমন আছেন?
 
তানিন সুবাহ:  আপনাদের ভালোবাসায় ভালো আছি।
 
বিবার্তা : চলচ্চিত্রে কিভাবে আসা?
 
তানিন সুবাহ: মিডিয়াতে আমি কাজ শুরু করি ২০১২ সালে। তবে নায়িকা নয় গায়িকা হিসেবে। পরবর্তীতে হঠাৎ করে পরিচালক সাইমন তারিকের নজরে পড়ি। তারপর ‘মাটির পরী’। এভাবেই আমার চলচ্চিত্রে আসা।
 
বিবার্তা: প্রথম ছবি সম্পর্কে কিছু বলেন?
 
তানিন সুবাহ:  সত্যি কথা বলতে কি, ছোট বেলা থেকেই ইচ্ছা ছিল বড় পর্দায় কাজ করার। প্রথম কাজ করতে গিয়ে অনেক ভয় পেয়েছি, তবে চেষ্টা করেছি ভালো কিছু করার।
 
বিবার্তা: এখন কোনো শুটিং করছেন?
 
তানিন সুবাহ:  শনিবার থেকে কক্সবাজারে শুরু হচ্ছে নতুন ছবি ‘পৃথিবীর নিয়তি’র গানের শুটিং। চলবে টানা তিন দিন। এ ছবিতে আমি কাজ করছি ‘লড়াকু’ খ্যাত চিত্রনায়ক রুবেলের সঙ্গে।
 
বিবার্তা: ছেলেবেলা সম্পর্কে কিছু বলুন?
 
তানিন সুবাহ:  আমি ছোট বেলায় অনেক ডানপিটে ছিলাম। সে সময়টা কেটেছে বরিশালে  ও সৌদি আরবে। আমার বাবা দীর্ঘ সময় সৌদি আরব ছিলেন। সেই সুবাদে আমি ছোট বেলায় সেখানে চলে যাই।
 
বিবার্তা : মিডিয়াতে যাত্রা শুরু গানে। গায়িকা না হয়ে নায়িকা কেনো?
 
তানিন সুবাহ: ছোট বেলা থেকেই  গান  করতাম, এখনো করি। তবে ছোট বেলায় টিভিতে আমি সবসময় বাংলা গান ও ছবি দেখতাম। সেই থেকেই আমার বড় নায়িকা হওয়ার ইচ্ছে জন্মেছে বলতে পারেন।
 
দর্শকই সিনেমার প্রাণ-ভোমরা: তানিন সুবাহ
বিবার্তা: বড় পর্দায় নিজেকে দেখে কেমন লাগে?
 
তানিন সুবাহ:  নিজেকে বড় পর্দায় প্রথমবার দেখার অনুভূতি আসলে কাউকে বলে বোঝানো যাবে না। ছোটবেলা থেকেই নিজেকে বড় পর্দায় দেখার ইচ্ছা ছিল। সবার সহযোগিতায় আমার স্বপ্ন সত্যি হল।
 
বিবার্তা: আপনার দর্শক ও বিবার্তার পাঠকের উদ্দেশ্যে কিছু বলুন।
 
তানিন সুবহা: আমি সব সময় বলি বাংলা ছবি দেখবেন। আমাদের বাংলা সিনেমাকে ভালোবাসবেন। আপনারা উৎসাহ না দিলে আমরা হয়তো ভালো কিছু দিতে পারবো না। আমাদের দেশে এখন অনেক ভালো ভালো ছবি নির্মাণ হচ্ছে। আপনারা হলে গিয়ে ছবি দেখুন। আমি বিশ্বাস করি দর্শকই সিনেমার প্রাণ-ভোমরা।
 
বিবার্তা/আসিফ/মহসিন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com